শাহরুখান নয় বাংলার পর্যটন দফতরের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর এখন জনপ্রিয় অভিনেত সাংসদ দেব 

By Gkbooks 16 March, 2023

অভিনয়,  প্রযোজনা এবং সাংসদীয় কাজ করার মাঝে নতুন দায়িত্ব আসতে চলেছেন বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত  সাংসদ দেব ।

Photo credit: Facebook

এবার বাংলার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর (West Bengal Tourism Brand Ambassador) হিসেবে কাজ করার প্রস্তাব পেলেন দেব। 

 খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী (West Bengal Chief Minister) মমতা বন্দ্যোপাধ্যায় এইপ্রস্তাব দেন তাঁকে । 

বুধবার নবান্ন (Nabanna) সভাগৃহে ইন্ডাস্ট্রিয়াল প্রোমোশনের বৈঠকে এই প্রস্তাব দেবকে দেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

Photo credit: Facebook

নবান্নের সভাগৃহে এদিন উপস্থিত ছিলেন দেব, বাবুল সুপ্রিয় (Babul Supriyo) সহ আরও অনেকে। বৈঠক চলাকালীনই দেবকে বাংলার পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব দেয়।

Photo credit: Facebook

মমতা বলেন, "আমাদের শাহরুখ আছে। একটা ভিডিও করে দিয়েছিল ও। কিন্তু ও তো খুব ব্যস্ত। সময় পায় না। দেব তুমি বাংলার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে একটু কাজ করবে!" 

এই মুহূর্তে বাংলার পর্যটন বিভাগের দায়িত্বে রয়েছেন বাবুল সুপ্রিয়।  মমতা আরও বলেন, "এই দেবকে বাংলার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করো তো তোমরা! আগে একটা ভাল করে পর্যটন নিয়ে ভিডিও বানিয়ে নাও।

Photo credit: Facebook

এব্যাপারে বিজ্ঞাপন বানানোর জন্য মুখ্যমন্ত্রী গুরু দায়িত্ব দেন চিত্র পরিচালক গৌতম ঘোষকে। দেবের উদ্দেশে মমতা বলেন, "তুমি আরও দু’তিনজনকে নিয়ে কাজটা সামলে নিও"। 

Photo credit: Facebook

প্রসঙ্গত, দেব বর্তমানে 'বাঘা যতীন' ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সবে ওড়িশা শুটিং থেকে ফিরেছেন। অন্যদিকে চলছে তার প্রযোজিত ছবি 'নটী বিনোদিনী'র শুটিং 

Photo credit: Facebook